বৃটেনের কমিউনিটি লিডার ও সেলিব্রেটি শেফ অলি খান এমবিই খেতাবে ভূষিত.।

বৃটেনের কমিউনিটি লিডার ও সেলিব্রেটি শেফ অলি খান এমবিই খেতাবে ভূষিত.।
হিরো কোরেশি,লন্ডনঃ
চলতি বছর ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের জন্মদিনে উল্লেখযোগ্য সংখ্যক ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটিতে বিভিন্ন সেবামূলক কাজে অবদানের জন্য সম্মাননা তালিকায় যুক্ত হয়েছেন। বৃটেনের প্রাচীণতম সংগঠন বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন বিসিএ’র সাবেক সফল সাধারন সম্পাদক ও মৌলভীবাজার ডিস্ট্রিক্ট কাউন্সিল ইন ইউকের সভাপতি


যুক্তরাজ্যের অত্যন্ত সুপরিচিত ব্যক্তিত্ব, গিনেজ বুকে রেকর্ডধারী সেলিব্রেটি শেফ অলি খান হসপিটালিটি সেক্টরে বিশেষ অবদানের জন্য রাণীর সম্মান সূচক মেম্বার অফ ব্রিটিশ এম্পেয়ার এমবিই খেতাব লাভ করায় ব্রিটেনে বাঙালীদের জন্য তথা রাজনগরবাসীর জন্য এক বিরাল দৃষ্টান্ত স্থাপন করেছেন। বৃটেনের লুটন শহরে বসবাসকারী মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার পাটানতুলা গ্রামের কৃতিসন্তান বাবা মরহুম আলহাজ্ব আইয়ুব আলী খান এর দুই ছেলে ও তিন মেয়ের মধ্যকার ১ম পুত্র মোহাম্মদ ওলি খান ১৬ বছর বয়সে ১৯৮৯ সালে বৃটেনে আসেন।

এখানে এসে ক্যাটারিং ব্যাবসা শুরু করা সহ কমিউনিটি ও সমাজসেবামূলক কাজে নিষ্টা ও নিরলসভাবে কাজ করে চলছেন। যুক্তরাজ্যের অত্যন্ত সুপরিচিত ব্যক্তিত্ব, বিসিএর সাবেক সাধারণ সম্পাদক সেলিব্রেটি শেফ কমিউনিটি লিডার অলি খান এমবিই খেতাবে ভূষিত হওয়ায় দেশ ও বিদেশের অনেকে অভিনন্দন জানিয়েছেন।