বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হলেন কামরুজ্জামান জুয়েল

দৈনিক পল্লীকন্ঠ দৈনিক পল্লীকন্ঠ

সত্য অবিচল,দৃঢ় প্রত্যয়ে

প্রকাশিত: 11:22 PM, October 29, 2020

চৌধুরী মেরাজঃ⭕  “বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হলেন প্রবাসী কমিউনিটি লিডার ও জালাল উদ্দীন ফাউন্ডেশনের চেয়ারম্যান ক্রীড়া ও রাজনৈতিক ব্যক্তিত্ব কামরুজ্জামান জুয়েল।

আজ ২৯ অক্টোবর (বৃহস্পতিবার) বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের প্রেসিডেন্ট (অতিরিক্ত সচিব) এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকার) মহাপরিচালক মোঃ জহুরুল ইসলাম রোহেলের স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে কামরুজ্জামান জুয়েল কে এই পদে মনোনীত করা হয়েছে বলে জানানো হয়।

দেশের ক্রিড়া চক্রের ফুটবলের কল্যাণার্থে জাতীয় ভাবে এই পদে নির্বাচিত হয়ে কামরুজ্জামান জুয়েল মহান জাতীয় সংসদের সাবেক চীফ হুইফ অনুমিত হিসাব সম্পর্কিত স্হায়ী কমিটির সভাপতি ড. উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের প্রেসিডেন্ট জহুরুল ইসলাম রোহেলের প্রতি কৃতজ্ঞতা জানান । এ বিষয়ে জানতে চাইলে আগামী দিনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের ফুটবলকে এগিয়ে নিতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন কামরুজ্জামান জুয়েল। এতে তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

 

উল্লেখ্য যে, কামরুজ্জামান জুয়েল মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন এলাকার কৃতি সন্তান। তিনি একাধিক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত এবং নিজ এলাকার আর্থ-সামাজিক ও ক্রিড়া উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন প্রবাসী কমিউনিটি সংগঠক ও সমাজসেবক কামরুজ্জামান জুয়েল।