কমলগঞ্জে বিনামুল্যে ঔষধ সেবা,ফ্রি মেডিকেল ক্যাম্প, মাস্ক ও ক্ষুদে হাফেজদের পাঞ্জাবী বিতরণ।

দৈনিক পল্লীকন্ঠ দৈনিক পল্লীকন্ঠ

সত্য অবিচল,দৃঢ় প্রত্যয়ে

প্রকাশিত: 8:00 PM, December 16, 2020
জাকের হোসেন চৌধুরী, কমলগঞ্জ⭕ “আজ মহান বিজয় দিবস ১৬ ই ডিসেম্বর সকাল ১০.০০ঘটিকা থেকে বিকাল ২.০০ ঘটিকা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্প, ব্লাড গ্রুপিং, ফ্রি মাস্ক বিতরণ, ও ক্ষুদে কুরান হাফেজদের পাঞ্জাবী বিরতণ করা হয়।

আয়োজনেঃ “বন্ধন”(একটি সমাজসেবামূলক সংগঠন)

কমলগঞ্জ মৌলভীবাজার,পক্ষ থেকে ফ্রি মেডিকেল সেবা দিয়ে উদ্বোধন করেন আসন্ন কমলগঞ্জ পৌরসভা মেয়র পদপ্রার্থী, জনাব আনোয়ার হোসেন। প্রত্যেক গ্রামে হতে এসেছেন। অসহায় দুঃস্থ গরীব রোগী ফ্রি মেডিকেল সেবা পাওয়ার জন্য। কুমড়া কাপন, নারায়ণ পুর, বালি গাও, ভাসানী গাও, আলে পুর, চিৎলিয়া, শ্রীনাথ পুর, বাল্লাপাড়, রামপাশা, কাঁনদি গাও, ভানুগাছ বাজার, চৈতন্যগঞ্জ সহ আশেপাশে গ্রাম, ফ্রি চিকিৎসা পেয়ে অনেক এ খুশি হয়েছেন। অনেক এ ব্যাক্তি গরিব অভাব অনটন অর্থ অভাবে ভালো ডাক্তার দেখানো সার্মথ্য নেই। অনেক এ জানেন না, তাঁর শরীরের ব্লাড কি? ব্লাড টেষ্ট করে জানতে পারলেন আপনাদের ব্লাড এর গ্রুপ,ডিজিটাল ল্যাব ডায়গনিষ্টক সেন্টার সহযোগীতায়। সব শ্রেনীর মানুষের মাঝে ও বিশেষভাবে রোগীদের ক্ষেএে মাস্ক বিতরণ করা হয়েছে। কুরান হাফেজদের মাঝে পাঞ্জাবী বিতরণ করা হয়েছে।
👨‍⚕️👨‍⚕️ফ্রি মেডিকেল চিকিৎসা সেবা দিয়ে সহযোগীতা করছেন।
ডাঃ মো: কাইয়ুম উদ্দীন
(এমবিবিএস) প্রাক্তন উপজেলা স্বাস্হ্য ও প:প: অফিসার কমলগঞ্জ মৌলভীবাজার।
ডাঃ সাইয়্যেদ কুতুব নাহিদ
(এমবিবিএস) মেডিসিন চর্ম,এলার্জি বিশেষ অভিজ্ঞ।
নরর্থইষ্ট মেডিকেল কলেজ সিলেট।
ডাঃ সালাওয়া জান্নাত
(এমবিবিএস)
ডাঃ তানভীর আহমদ
(এমবিবিএস) মেডিসিন, বাত ব্যাথা চর্ম রোগে অভিজ্ঞ।
সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ।
ডাঃ আসিফ আব্দুল্লাহ
(এমবিবিএস) মেডিসিন নাক, কান, গলা, শিশু রোগে অভিজ্ঞ। রাজশাহী মেডিকেল কলেজ।
ডাঃ লক্ষণ সেন
(এমবিবিএস)
মা ও শিশু রোগে অভিজ্ঞ
সকল দায়ীত্বশীল সদস্যবৃন্দদের সহযোগীতায় “বন্ধন” সাফল্যময় সভাপতি: ডাঃ সজল দেব নাথ, সিনিয়র সহ সভাপতি: শাহী ভাই, সাধারণ সম্পাদকঃ তারেকুল ইসলাম পাটোয়ারি, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, সহ অর্থ সম্পাদক রুবেল হোসেন, সাংগঠনিক সম্পাদক: আব্দুর রহমান জেমস, প্রচার সম্পাদক: জাহিদুল ইসলাম হাসান, কার্যনির্বাহী সদস্যঃ জাকের হোসেন চৌধুরী, নাহিদ আহমেদ, পার্থ পাল অনেক সহ প্রমুখ।