বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সমাপ্ত হলো বড়লেখায় আলিশা মটরস এর দুইদিন ব্যাপী মাইলেজ টেস্টিং ক্যাম্পেইনঃ

 

সৈয়দ ময়নুল ইসলাম রবিন,বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার বড়লেখায় নিলয় মটরস লিঃ এর উদ্যোগে ও আলিশা মটরস এর তত্বাবধানে সমাপ্ত হলো দুই দিন ব্যাপী “মাইলেজ টেস্টিং ক্যাম্পিং ।

আব্দুল বাছিদ ও আবিদ হোসাইন (ম্যানেজার এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে “মাইলেজ টেস্টিং ক্যাম্পিং অনুষ্ঠান শুভ উদ্ভোদন করেন নিলয় মটরস লিঃএর প্রতিনিধি জনাব কে এম ইয়াসিন আরাফাত। উক্ত মাইলেজ টেস্টিং ক্যাম্পিংয়ে মোট ৪৮ জন সেবা গ্রহীতা অংশ গ্রহণ করেন।

জনসাধারণের দোরগোড়ায় নিলয় মটরস লিঃ এর মোটরসাইকেল সেবা পৌঁছে দিতে “আলিশা মটরস ” আয়োজন করে ব্যাতিক্রম ধর্মী এই অনুষ্ঠানের। এই অনুষ্ঠানের মূখ্য উদ্দেশ্য হলো হিরো মোটরসাইকেল অন্য সব মোটরসাইকেলের থেকে অনেক টেকসই ও অল্প জ্বালানিতে (পেট্রোল/ অকটেন) অধিক মাইল চলার নিশ্চয়তা প্রধান ও সেবা গ্রহীতাদের সামনে চাক্ষুষ বাস্তবতা প্রমাণ করা।

অনুষ্ঠানে অংশগ্রহণ কারীদের মধ্যথেকে সর্বোচ্চ মাইলেজ মোঃ জাহেদ আহমেদ মোটরসাইকেলের ধরণ
Glamour 125cc,
গৃহীত মাইলেজ প্রতি লিটার পেট্রোলে-৭০ কিঃ.মিঃ।

শামসুর রহমান মান্না মোটরসাইকেলের ধরণ, Pssion Xpro 110cc,
গৃহীত মাইলেজ প্রতি লিটার পেট্রোলে-৮০ কিঃমিঃ।
সঞ্জয় কান্ত দাশ মোটরসাইকেলের ধরণ,Splendor plus 100cc
গৃহীত মাইলেজ প্রতি লিটার পেট্রোলে-৮৪ কিঃমিঃ।

নিলয় মটরস লিঃ এর প্রতিনিধি ও অনুষ্ঠানের প্রধান অতিথি কে এম ইয়াসিন আরাফাত বলেন আমরা সবসময় আমাদের ক্রেতাগণদের কে সর্বোচ্চ সেবা দিতে বদ্ধপরিকর,আলিশা মটরস ক্রেতাসাধারণের সন্তুষ্টি অর্জনের জন্য এবং সল্প জ্বালানিতে সর্বোচ্চ মাইলেজ পাওয়া কল্পনা নয় সত্যি সেটা সরাসরি বাস্তব প্রমাণের জন্য যে উদ্যোগ গ্রহণ করেছে তা প্রশংসার দাবীদার এতে করে আমাদের সেবা গ্রহণকারীদের মনোবল চাঙা হবে এবং আমাদের কাজের পরিধি ও দায়িত্ব আরো বেড়ে যাবে।

অনুষ্ঠান শেষে বড়লেখায় আলিশা মটরস এর
শো-রুম প্রাঙ্গনে গ্রাহকদের মধ্যে অনুষ্ঠিত “মাইলেজ টেস্টিং ক্যাম্পিং এর সর্বোচ্চ মাইলেজ প্রাপকদের মধ্যে পুরুষ্কার ও সনদ বিতরণ করা হয় সে সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃআব্দুল বাছিত
(ম্যানেজার বড়লেখা ব্রাঞ্চ )
মোঃ আবিদ হোসাইন
(ম্যানেজার বিয়ানীবাজার ব্রাঞ্চ) শাহিন আহমদ
(ম্যানেজার সার্ভিসিং সেন্টার) প্রমুখ।