নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্ট বাংলাদেশে লিঃ নতুন মোড়কে বাজারে নিয়ে এলো “ফার্মাল্যান্ড ফুলক্রিম মিল্ক পাউডার”

নতুন মোড়কে বাজারে নিয়ে এলো
“ফার্মাল্যান্ড ফুলক্রিম মিল্ক পাউডার”। 
নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্ট বাংলাদেশে লিমিটেড নতুন মোড়কে বাজারে নিয়ে এসেছে “ফার্মাল্যান্ড ফুলক্রিম মিল্ক পাউডার”। একটি ভালো পণ্য গ্রাহকের কাছে পৌছিয়ে দেওয়াটা এবাদতের সমান, কোম্পানির হেড অফিসার জিয়া উল কবির উদ্বোধনী বক্তব্যে বলেন।
পণ্যটি বাজারজাত করার উপলক্ষে মৌলভীবাজার জেলার ডিসট্রিবিউটর ও দোকান মালিকদের নিয়ে ১০ ফেব্রুয়ারী বুধবার সকাল ১১ ঘটিকা হইতে মৌলভীবাজার জেলা শহরে বেঙ্গল কনফারেন্স সেন্টারে বিশেষ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় “ফার্মাল্যান্ড ফুলক্রিম মিল্ক পাউডার” দুধের স্বাদ গুনগত মান ও ভোক্তাদের ক্রয়ক্ষমতার মধ্যে বাজার মূল্য নির্ধারণ এবং ডিসট্রিবিউটর ও দোকান মালিকদের লভ্যাংশের বিষয় সমুহের উপর আলোচনা করেন চট্টগ্রাম বিভাগীয় মার্কেটিং জোনেল সেইল্স ম্যানেজার মামুনুর রশীদ।
নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্ট বাংলাদেশ লিমিটেড এর পণ্য সম্পর্কে কোম্পানির  মানবসম্পদ বিভাগের প্রদান মোঃ জিয়াউল করিম আরও বলেন, ক্রেতাদের ভালোলাগা পছন্দ-অপছন্দ ও ক্রয় ক্ষমতার কথা বিবেচনা করেই ফার্মল্যান্ড ক্রিম মিল্ক পাউডার বাজারে নিয়ে এসেছে। ফার্মল্যান্ড ফুল ক্রিম মিল্ক পাউডার  গুণগতমান ও বিশ্বের সর্বোৎকৃষ্ট দুগ্ধ উৎপাদনকারী প্রতিষ্ঠান ফন্টেরা হতে ফার্মল্যান্ড ফুল ক্রিম মিল্ক পাউডার আমদানি করা হয় এবং সাশ্রয়ী মূল্যে গুণগতমানসম্পন্ন মিল্ক সবার কাছে পৌঁছে দেওয়া কোম্পানির মূল উদ্দেশ্য।
এতে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম অঞ্চলের রিজিওনাল সেলস ম্যানেজার এ এস এম মামুন । তিনি ব্যবসায়ীদের মধ্যে আশ্বস্ত করেন যে ,  গুণগত মান নিশ্চিত করা সহ  বিক্রি বৃদ্ধি জন্য বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করেন। এতে আরো উপস্থিত ছিলেন সিলেট অঞ্চলের এরিয়া ম্যানেজার হেলাল উদ্দিন তিনি ব্যবসায়ীদের মধ্যে ভালো সার্ভিস দেওয়ার প্রতিশ্রুতি করেন। এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার  অঞ্চলের টেরিটরি সেলস এক্সিকিউটিভ স্থানীয় পরিবেশক বৃন্দ ।
পণ্যের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনায় অংশ নেন বড়লেখা, জুরি, কুলাউড়া, কমলগঞ্জ, শ্রীমঙ্গল, রাজনগর ও মৌলভীবাজার  ডিসট্রিবিউটর ও দোকান মালিকগন।
আলোচনা সভা শেষে নিউজিল্যান্ডে ডেইরি প্রোডাক্ট বাংলাদেশে লিমিটেড এর পক্ষ থেকে ডিসট্রিবিউটর ও দোকান মালিকগনকে নিয়ে কেক কাটেন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান পরে উপস্থিত সবাইকে দুপুর খাবার ও উপহার সামগ্রী কোম্পানির পক্ষ থেকে দেওয়া হয়।