মৌলভীবাজারের রাজনগরে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২৫ গুলিবিদ্ধ ১

দৈনিক পল্লীকন্ঠ দৈনিক পল্লীকন্ঠ

সত্য অবিচল,দৃঢ় প্রত্যয়ে

প্রকাশিত: 9:52 PM, February 11, 2021

জোবায়ের খান (স্টাফ রিপোর্টার):  মৌলভীজারের রাজনগরে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ একজন সহ আহত হয়েছেন ২৫ জন। গুলিবিদ্ধ তারেক মিয়া (২২) সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্মুখে এ ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্ষীরা জানায়, বেলা সাড়ে বারোটার দিকে আওয়ামীলীগের একটি গ্রুপ উপজেলা প্রশাসন কার্যালয় প্রাঙ্গণে অবস্থান নেয় ও একই সময়ে ওপর একটি গ্রুপও উপজেলা পরিষদের কার্যালয় প্রাঙ্গণে অবস্থান নেয়। সংঘর্ষের আশংকায় রাজনগর থানা পুলিশ পূর্ব থেকেই ঘটনাস্থলে অবস্থান নেয়।

হটাৎ করে একে ওপরের উপর ইট পাটকেল নিক্ষেপ করে প্রায় দেড় ঘন্টা ব্যাপি এবং নিক্ষেপ সহ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। এসময় তারেক মিয়া(২০) গুলিবিদ্ধ হয় ,তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইট পাটকেলের আঘাতে আহত হয়েছেন উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক তানিম খান (২০), রাজনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিয়াজ খান (২২) লিমন আহমদ (২১) রাজু আহমদ (১৮) সেজু খান, মহসীন খান, রিয়াদ মিয়া (২০) সবুজ মিয়া (২০) সাইদ খান (২৭) ডিপলুর রহমান, রিমন আহমদ, আফজল খান, রাজু আহমদ, ইমরুল ইসলাম, মসুদ আহমদ, হাবিবুর রহমান, ইমন আহমদ, ইকরাম ও শেখ সামাদ মিয়া প্রমুখ।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান বলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিলন বক্ত বেশ কিছু দিন ধরে আমার বিরুদ্ধে বিভিন্ন কটুক্তি মুলক কথা বলে আসছেন এবং আজকেও বিনা উস্কানিতে তাদের লোকজন আমার কার্যালয় এসে আমার লোকজনের উপর চড়াও হয় ও আমার অফিস ভাংচুর করে।