খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে।

 

হবিগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলায় এ ধরণের খেলার আয়োজন অব্যাহত থাকলে নবীগঞ্জসহ সারা বাংলাদেশে অগ্রণী ভূমিকা রাখবে এই ধরনের টুর্নামেন্ট। এসব খেলাধুলার মাধ্যমে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। তারা ভালো খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে। খেলাধুলা সমাজের অপরাধ মুলক কর্মকান্ড থেকে যুব সমাজকে দুরে রাখে। সুস্থভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে মন তাকে উৎফুল­।

 

যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হার। এ ধরনের খেলাধুলার আয়োজন করে আমাদের ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখা যায়। তাই দেশের খেলাধুলাকে বহুদুর এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এসব খেলাধুলায় সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।’

 

নবীগঞ্জ উপজেলার কুর্শি বাস ট্যান্ড সংলগ্ন মাঠে সোমবার রাত ৮টায় ফয়ছল আহমেদ চৌধুরী মিনি-নাইট ফুটবল টুর্নামেন্টের উদ্ভোদনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু উপরোক্ত কথাগুলো বলেন। তিনি বলেন, আজ যারা এই টুর্নামেন্টের আয়োজন করেছেন আমি তাদের কে আমার পক্ষ থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ। ভবিষ্যতে আরও বেশি করে এই সব খেলাধুলার আয়োজন করে তারা নবীগঞ্জসহ বাংলাদেশের ক্রীড়াঙ্গানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশাবাদী।বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইনাতগঞ্জ কলেজের প্রফেসার জয়নাল আবেদীন খান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল হাসান চৌধুরী, সাবেক মেম্বার দিলবাহার আহমেদ, ইকরামুল ইসলাম চৌধুরী, গুলেমান খান, হারুনুর রশীদ চৌধুরী, মুজেফর আলী, নাজিম উদ্দীন, জয়নাল আবেদীন, সুহেল মিয়া চৌধুরী প্রমুখ।