কুলাউড়ার হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবে খেলবেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির

দৈনিক পল্লীকন্ঠ দৈনিক পল্লীকন্ঠ

সত্য অবিচল,দৃঢ় প্রত্যয়ে

প্রকাশিত: 7:32 PM, February 24, 2021

আজহার উদ্দিন আহমদ চৌধুরী (স্টাফ রিপোর্টার):: ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ ,কুলাউড়া শাখার পক্ষ থেকে প্রথম বারের মতো আয়োজিত কোয়াব কাপ ক্রিকেট টুর্নামেন্টর ফাইনালে কুলাউড়ার ঐতিহ্যবাহী কাদিপুর ইউনিয়নের স্বনামধন্য হোসেনপুর ফ্রেন্ডসক্লাব ও উদীয়মান ক্রিকেট ক্লাব আনবিটেন কুলাউড়া নামের দুটি দল ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। উক্ত ফাইনাল ম্যাচটি আগামী ২৭ শে ফেব্রুয়ারি শনিবার সকাল ১০ টার সময় কুলাউড়ার মিটিপুর ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হবে।

 

ম্যাচটিতে হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের হয়ে মাঠ কাঁপাবেন জাতীয় দলের বর্তমান সময়ের অন্যতম হার্ড হিটার ব্যাটসম্যান সাব্বির রহমান । সাব্বির রহমান হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের হয়ে খেলতে আসছেন তা ক্লাবের সভাপতি আহসানুজ্জামান রাসেল ক্লাবটির অফিসিয়াল ফেসবুক পেজে নিশ্চিত করেছেন ও সেই সাথে তিনি হোসেনপুর ফ্রেন্ডসক্লাবের পক্ষ থেকে সবাইকে খেলা দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

 

তাছাড়াও ঐতিহ্যবাহী কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের স্বনামধন্য পরিবারের কৃতি সন্তান বাংলাদেশের বিশিষ্ট শিল্পপতি ইস্ট কোস্ট গ্রুপের চেয়ারম্যান জনাব আজম জে চৌধুরীর সুযোগ্য উত্তরসূরী ইস্ট কোস্ট গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জনাব তানজিল চৌধুরী ফাইনালের স্পন্সর হিসেবে হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবকে ১৫০,০০০ টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

উল্লেখ্য উক্ত ফাইনালকে কেন্দ্র করে কুলাউড়ার প্রতিটি ক্রিকেট প্রেমীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে । বিশেষ করে হোসেনপুর গ্রাম তথা পুরো কাদিপুর ইউনিয়নের মানুষ অধীর আগ্রহে ম্যাচটির জন্য অপেক্ষা করছে ।