দেশের স্থিতিশীলতা, গণতন্ত্র ও স্বাধীনতার চেতনাকে সমুন্নত রাখতে মৌলভীবাজারে জাতীয় পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত,

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারে জাতীয় পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত, দেশের স্থিতিশীলতা, গণতন্ত্র ও স্বাধীনতার চেতনাকে সমুন্নত রাখতে জাতীয় জাগরণ গড়ে তোলার দাবী জানিয়েছে সম্মিলিত সামাজিক আন্দোলন। ১মার্চ সকালে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে এই দাবিতে পতাকা মিছিল ও সমাবেশ করেন মৌলভীবাজার শাখার নেতৃবৃন্দরা।

এসময় তারা ৩০ লক্ষ শহীদের হত্যা ও ২ লক্ষ নারীর সম্ভ্রমহানী করে মানবতা বিরােধী অপরাধের দায়ে পাকিস্তানের ক্ষমা চাওয়ার আহ্বান জানান। একইসাথে ধর্মান্ধ রাজনীতি নিষিদ্ধ, সস্ত্রাসবাদ, দুর্নীতিবাজ, অর্থ পাচার, নারী-শিশু ও সংখ্যালঘু আদিবাসী নিপীড়ন বন্ধ, সর্বস্তরে জবাবদিহিতা নিশ্চিত করার দাবী জানান।


সম্মিলিত সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলা সভাপতি বকসি ইকবাল আহমদের সভাপতিত্বে, দৈনিক বাংলার দিন পত্রিকার প্রধান প্রতিবেদক মাহমুদুর রহমান মাহমুদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সম্মিলিত সামাজিক আন্দোলনের জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কিশোরী পদ দেব শ্যামল, জেলা পরিষদের সদস্য সৈয়দা জেরিন আক্তার, অধ্যক্ষ মোঃ ইকবাল, , জাতীয় পার্টির সাবেক জেলা সভাপতি সৈয়দ শাহাবুদ্দিন আহমদ,

সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, নাট্যকার রুহেল আহমদ, সাংবাদিক সৈয়দ মহসীন পারভেজ, সাংবাদিক ফেরদৌস আহমদ, সাংবাদিক এম এ হামিদ প্রমুখ। সমাবেশ শেষে একটি পতাকা মিছিল মৌলভীবাজার শহর প্রদক্ষিণ করে শহীদ মিনার প্রাঙ্গনে এসে শেষ হয়।