কাজিরগাঁও যুবসংঘের পক্ষ থেকে দেড়শতাধিক হত দরিদ্রের মাঝে ত্রাণ বিতরন

রুমেন আহমদ | পল্লীকন্ঠ প্রতিনিধিঃ

কাজিরগাঁও যুব সংঘের সভাপতি সুমন আহমদ,সাধারণ সম্পাদক আলাল আহমদ এবং সংগঠনের বাকি সদস্য সহ এলাকার প্রবীণ ব্যক্তিরা জানান,                                                      করোনার এই সময়কালে অসহায় মানুষ যখন বিপাকে ঠিক তখন মানবতায় সেবায় এগিয়ে এসেছে কাজিরগাওঁ যুবসংঘ।

লকডাউন এর কথা মাথায় রেখে ও রমজান মাসকে কেন্দ্র করে প্রায় ১৫০ হতদরিদ্রের মাঝে ত্রাণ বিতরণ করে এই যুব সংঘ। ত্রাণ বিতরন উদ্ভোধন করেন মৌলভীবাজার পৌরসভার মেয়র -ফজলুর রহমান এবং ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর – বায়েছ আহমদ।উক্ত সংগঠনের প্রতি ভূয়সী প্রশংসা করে তারা বলেন,কাজিরগাঁও যুব সংঘের এই মহৎ কাজকে আমরা সব সময়ই সাধুবাদ জানিয়ে এসেছি এবং আগামীতেও তারা যাতে এগিয়ে যেতে পারে জনকল্যাণমূলক কাজের মধ্য দিয়ে সেই কামনা করি।

আগামীতে এই রকম মহতি কাজে সবাইকে এগিয়ে আসার অনুরোধ করেন মেয়র ফজলুর রহমান। তাছাড়া ভবিষ্যতে কাজিরগাঁও যুব সংঘকে সাহায্য সহযোগিতা করবেন আশ্বাস দেন এবং পাশাপাশি সবাইকে এই সংঘঠনের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান করেন।

উক্ত সংগঠনের কাজগুলিকে সবসময় সঠিক পরিকল্পনা, শ্রম ও উৎসাহ দিয়ে এসেছেন বিশিষ্ট মুরুব্বি জনাব সুন্দর মিয়া,জনাব সিরাজুল ইসলাম,জনাব সাজ্জাদুর রহমান,জনাব রশিদ চৌধুরী,জনাব ফারুক মিয়া,জনাব মকলু মিয়া,জনাব নিজাম উদ্দিন (মোতাওয়াল্লী),জনাব নুরুল ইসলাম,জনাব নজরুল ইসলাম,জনাব লোকমান হোসেন,জনাব রিয়াজ উদ্দিন,জনাব রব মিয়া,জনাব কুদ্দুস মিয়া,জনাব কয়েস মিয়া,জনাব সেলু মিয়া, সাংবাদিক মাহমুদ মিয়া সহ প্রমুখ।

এছাড়া প্রবাসীদের মধ্যে-সৈয়দ জহির হাসান, জনাব সফিক মিয়া,জনাব সৈয়দ আশফাক আহমদ ,জনাব সৈয়দ রেজা আহমদ,জনাব সুহেল আহমদ,জনাব সায়েদ আহমদ, জনাব ফরহাদ আহমদ,জনাব সাকিব আহমদ,জনাব মেহরাজ আহমদ,জনাব সাব্বির খান,জনাব রুমেল আহমদ,জনাব টিপু সুলতান,জনাব হারুন মিয়া সহ প্রমুখ সবাই তাদের সহযোগিতা করে আসছেন।তাই তাদের সবার প্রতি কাজিরগাঁও যুব সংঘের সদস্যরা কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানায়।।

কাজিরগাঁও যুব সংঘ বিগত এক বছরে বিভিন্ন ধরণের সামাজিক কাজ এই এলাকায় পরিচালিত করেছে। এছাড়াও এই সংগঠনের প্রায় সকল সদস্যই ব্লাড ডোনেট করে থাকে।