লকডাউন কার্যকর করতে মৌলবীবাজার মডেল থানা পুলিশ শহরের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট স্থাপন

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী (পল্লীকণ্ঠ) 
সারাদেশে এক সপ্তাহের জন্য চলছে কঠোর লকডাউন। জরুরী সেবা ছাড়া চলছে না কোনও গাড়ি। রাস্তায় পুলিশের চেকপোস্ট। সতর্ক অবস্থানে পুলিশ। লকডাউন এর শুরু থেকে মৌলভীবাজারের সর্ব সাধারণ লোকজন যেভাবে বাসা থেকে না বের হয়ে সরকারি নির্দেশনা মেনে লকডাউন কার্যকর করার জন্য সহযোগিতা করে আসছেন, আশাকরি আগামী দিনগুলোতেও তেমনি সহযোগিতা করে যাবেন।

 

 

 

করোনা মোকাবেলায় মৌলবীবাজার মডেল থানা পুলিশ শহরের বিভিন্ন পয়েন্টে পয়েন্টে চেকপোস্ট স্থাপন করে সর্বসাধারণকে সরকারি নির্দেশনা মেনেচলতে সতর্ক করছেন যাতে করে সবাই বাসায় অবস্থান করেন এবং অপ্রয়োজনে বাসা থেকে না বের হন। করোনা মোকাবেলায় যারা সরকারি নির্দেশনা মেনে চলছেন না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং ভবিষ্যতেও নেওয়া হবে।

 

 

অত্র উপজেলার সকল সম্মানিত রাজনীতিবিদ, সমাজসেবী এবং সচেতন ব্যক্তিবর্গ সহ সকলকে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় পূর্বের ন্যায় আগামী দিনগুলিতেও জনসচেতনতা মূলক কার্যক্রমে ভূমিকা রাখবেন বলে আশা করে প্রশাসন ।

সকলের সম্মিলিত প্রচেষ্টায় মৌলভীবাজার বাসীকে করোনার মহামারী থেকে মুক্ত রাখার জন্য মৌলভীবাজার মডেল থানা পুলিশ অতীতের মত করে আগামী দিনগুলিতেও কাজ করে যাচ্ছে।

 

 

লকডাউনে সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে আগামী দিন থেকে আরো কঠোরভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। অপ্রয়োজনে বাসা থেকে না বের হন।

“করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনেচলে নিজে নিরাপদ থাকি এবং নিজের পরিবারের লোকজনদের নিরাপদ রাখি”

 

পোস্ট : মৌলভীবাজার মডেল থানার
ধন্যবাদ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক মহোদয় সহ সকল সদস্যদের প্রতি

———————————————————————

মন্তব্য : ওসি মডেল থানা মৌলভীবাজার মহোদয় আপনাদের কার্যকরী ভূমিকা পালনে এবং সদর থানার জনগণের আইনের প্রতি শ্রদ্ধা রেখে সবার স্বাস্থ্য সচেতনতা লকডাউন কার্যকর ভাবে পালিত হচ্ছে এবং হবে। এটাই আশাবাদী

একটি বিষয়ে নজর দেয়ার জন্য বিষয়টি উপস্থাপন করছি গণপরিবহন বন্ধ রাখার জন্য সাধারন জনগণ ও পরিবহন শ্রমিকদের তেল গ্যাস না দেয়ার কথা থাকলেও শহরের ফিলিং স্টেশন গুলো তেল এবং গ্যাস সরবরাহ করে দিচ্ছে যার কারনে শহরে অনেক টমটম সিএনজি চলছে। বিশেষ করে রহমান ফিলিং স্টেশন এ লাইট অফ রেখে পাবলিক দের তেল দিচ্ছে বোতল ভর্তি করে।

 

এ বিষয় নিয়ে বেশ কয়েকজন সংবাদকর্মী ফেইসবুকেও পোস্ট করে ক্ষোভও প্রকাশ করেছেন।

আপনারা একদিকে অভিযান করছেন আর তারা লকডাউন নীতি উপেক্ষা করে তেল গ্যাস দিচ্ছে। বিষয়টি নজরে নিবেন আশা করি।