মৌলভীবাজার টেলিমিডিয়ার নবনির্বাচিত পরিচালনা পর্ষদের আত্মপ্রকাশ ও সংবর্ধনা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ  “ঐতিহ্যেবাহী মৌলভীবাজার টেলিমিডিয়ার নবনির্বাচিত পরিচালনা পর্ষদের আত্মপ্রকাশ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৯ মে (বুধবার) সন্ধ্যা ৭ ঘটিকার সময় শহরের শমশেরনগর রোডস্হ টেলিমিডিয়ার কার্যালয়ের অফিস কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাটুনা ইউনিয়ন ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি, বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম (সিরাজ), বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার শাখার সভাপতি বেলাল তালুকদার, সমাজসেবক আব্দুল মতিন, মৌলভীবাজার টেলিমিডিয়ার পরিচালক সোহেল আহমদ, যুগান্তর জেলা প্রতিনিধি হোসাইন আহমদ, মৌলভীবাজার টেলিমিডিয়ার প্রধান বার্তা সম্পাদক ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, সাংবাদিক ও মানবাধিকার সংগঠক চৌধুরী মোহাম্মদ মেরাজ, দৈনিক মৌলভীবাজার ডট কমের প্রকাশক ফয়ছল মনসুর, দূর্ণীতিমুক্তকরণ যুব ফোরামের সাধারন সম্পাদক এম এ সামাদ, টেলিমিডিয়ার পরিচালক সোহেল আহমদের সহধর্মিণী লায়লা বেগম, মৌলভীবাজার ভিডিও এন্ড ফটোগ্রাফার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সিতার আহমদ, টেলিমিডিয়ার সম্পাদক সমরুজ খান প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে মৌলভীবাজার টেলিমিডিয়ার নবনির্বাচিত পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দের নাম ঘোষণা করা হয়। টেলিমিডিয়ার নবনির্বাচিত চেয়ারম্যান নিযুক্ত হন যুক্তরাজ্য প্রবাসী মুজিবুর রহমান জুনু, ভাইস চেয়ারম্যান ফয়ছল মনসুর ও প্রধান বার্তা সম্পাদক পূণরায় করা হয় শাহনেওয়াজ চৌধুরী সুমন কে। অনুষ্ঠানের এক পর্যায়ে নবনির্বাচিত পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দদেরকে সম্মানা স্মারক প্রদান করা হয়।

এছাড়া অনুষ্ঠানে সমাজসেবায় বিশেষ অবদানের জন্য একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম এবং বৃটেনের প্রখ্যাত কমিউনিটি লিডার বিশিষ্ট সাংবাদিক, সমাজসেবক মোহাম্মদ মকিস মনসুর কে সম্মাননা স্মারক প্রদান করা হয়। তাছাড়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার টেলিমিডিয়া ও আমাদের মৌলভীবাজারের পরিচালক সোহেল আহমদ।

উল্লেখ্য যে,
মৌলভীবাজার টেলিমিডিয়া এমসিএস’এর মাধ্যমে প্রবাসী অধ্যুষিত এই জেলার ঘটে যাওয়া সুখ-দুঃখ, হাসি-কান্না, কৃষ্টি-সংস্কৃতির বিভিন্ন খবর সমূহ প্রতি সপ্তাহে প্রচার করে থাকে।