রাজনগর থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম কে বদরুজ্জামানের অভিনন্দন

প্রবাসী ডেক্সঃমৌলভীবাজার জেলার রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হিসেবে নজরুল ইসলাম নব নিযুক্ত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বৃটেনের কমিউনিটি লিডার বিশিষ্ট সমাজসেবক মোঃ বদরুজ্জামান (বদরুল)।

আজ ১১জুন (শুক্রবার) এক অভিনন্দন বার্তায় তিনি নবনিযুক্ত ওসি নজরুল ইসলামকে স্বাগত ও শুভেচ্ছা জানান। তিনি বলেন, নজরুল ইসলাম হচ্ছেন একজন মানবিক, কষ্টসহিষ্ণু ও পরিশ্রমী পুলিশ অফিসার। সে ইতোমধ্যে দক্ষতা ও বিচক্ষণতার সহিত মৌলভীবাজার মডেল থানায় (ওসি তদন্ত) হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন করেছে। তার এই বড় অর্জনে আমরা নাগরিক সমাজ খুবই গর্বিত ও আনন্দিত।

পাশাপাশি তিনি রাজনগরবাসীকে তার অতীতের ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে সেবা প্রদান করে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন নাগরিক সমাজের এই বিশিষ্ট ব্যক্তি । উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার (১০ জুন) মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার এক বদলির আদেশে তাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। এর আগে তিনি মৌলভীবাজারের ডিআইও -২ ইন্সপেক্টরের দায়িত্বে ছিলেন। এছাড়াও তিনি মৌলভীবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) হিসেবেও দায়িত্ব পালন করেন।

তিনি রোববার থানায় যোগদান করবেন বলে জানা গেছে। এদিকে নব নিযুক্ত ওসি নজরুল ইসলাম রাজনগর থানায় দায়িত্ব পালনকালে রাজনগরকে মাদক, সন্ত্রাস, চুরি, ছিনতাইসহ সবধরনের অপরাধ নির্মূলে রাজনগরবাসীর সহযোগিতা কামনা করেছেন।