সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি’র লিখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মুজিব আমার পিতা,হাসিনা আমার নেতা” ও “রাজাকারের আত্মকথা”

পল্লীকণ্ঠ প্রতিনিধিঃ  মৌলভীবাজার-হবিগঞ্জ জেলার সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য, সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি’র নিজের লেখা দুটি বই এর মোড়ক উন্মোচন করলেন বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রীর ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। বই দুটির নাম “মুজিব আমার পিতা,হাসিনা আমার নেতা” ও “রাজাকারের আত্মকথা”। বৃহস্পতিবার ১০ জুন সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বই দুটির মোড়ক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় উপস্থিত ছিলেন বই দুটির লেখক মৌলভীবাজার ও হবিগঞ্জ সংরক্ষিত সংসদীয় আসনের সাংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি, এ-সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা ও অন্যান্য।

 

সৈয়দা জোহরা আলাউদ্দিন এর লিখা দুটি বই পড়ে বর্তমান ও ভবিষ্যত প্রজন্ম বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ইতিহাস এবং মুক্তিযুদ্ধকালিন সময়ে রাজাকারদের ভূমিকা নিয়ে বেশ তথ্যসমৃদ্ধ লেখা রয়েছে যা পাঠকদের আকৃষ্ট করবে।

“কাব্যকথা প্রকাশনি” ঢাকা এর প্রকাশনায় প্রকাশিত বই দুটি ২০২২ সালের অমর একুশে গ্রন্থ মেলায় স্থান পাবে বলে জানিয়েছেন, মৌলভীবাজার হবিগঞ্জ সংসদীয় সংরক্ষিত আসনের সংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন।

মুজিব আমার পিতা,হাসিনা আমার নেতা” ও “রাজাকারের আত্মকথা”। দুইটি বইয়ের মোড়ক উন্মোচন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর জন্য সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি  কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মুজিব আমার পিতা- হাসিনা আমার নেতা’ প্রবন্ধ বইটি তিনি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবকে শ্রদ্ধাভরে উৎসর্গ করে লিখেছেন।

তিনি বলেন যে বই দুটি পড়ে নতুন প্রজন্ম ৭১এর মুক্তিযুদ্ধের ইতিহাস এবং মুক্তিযুদ্ধ চলাকালে রাজাকারদের ভূমিকা সম্পর্কে কিছুটা হলেও ধারণা পাবে বলে বই দুটির লেখক সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি মনে করেন।