জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় পুরস্কৃত হলেন মৌলভীবাজার মডেল থানার ৩ অফিসার, 

পল্লীকণ্ঠ প্রতিনিধিঃ  ৬ জুন ২০২১ ইং জেলা পুলিশের মাসিক অপরাধ সভায়  আইজিপি মহোদয় ,পুলিশ হেডকোয়ার্টার্স, বাংলাদেশ পুলিশ কর্তৃক পুরস্কারের অভিন্ন মানদন্ডের ভিত্তিতে “জুন-২০২১” শ্রেষ্ঠ পুলিশ অফিসারদেরে পুরষ্কৃত করেন।
মৌলভীবাজার জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া এর নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান এবং অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক এর দিকনির্দেশনা আন্তরিকতা ও উৎসাহ উদ্দীপনায়।
এবং ওসি (তদন্ত), ওসি (অপারেশন) সহ মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সের সার্বিক সহযোগিতায় প্রশাসনিক কার্যক্রম সুষ্ঠু ব্যবস্থাপনার জন্য মৌলভীবাজার জেলা পুলিশের মধ্যে শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে পুরস্কার প্রাপ্ত হলেন।
মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) মোঃ গোলাম মর্তুজা, সাব ইন্সপেক্টর মোঃ গিয়াশ উদ্দিন আহমদ খাঁন এবং এ এস আই মাহবুবুল আলম । পুরস্কারপ্রাপ্তির প্রতিপাদ্য বিষয় সাজা প্রাপ্ত  গ্রেপ্তারি পরোয়ানা, গ্রেপ্তারি পরোয়ানা, মাদক উদ্ধার, মামলা তদন্ত ও অন্যান্য সার্বিক বিষয়াদি এবং প্রশাসনিক কার্যক্রম সুষ্ঠু ব্যবস্থাপনা বিষয়ে পুরস্কারপ্রাপ্ত হন।
পুরস্কারপ্রাপ্তি বড় বিষয় নয়, পুরস্কার পাওয়ার আনন্দটাই সবচেয়ে বড় বিষয় ও কাজের উদ্যম। সকলের কাছে দোয়া চেয়ে  সুযোগ্য পুলিশ সুপার মহোদয় কে ধন্যবাদ জানান পুরুষ্কার প্রাপ্তরা।