পল্লীবন্ধু দ্বিতীয় মৃত্যু বার্ষিকিতে জাতীয় পার্টি, বার্মিংহাম ও মিডল্যান্ডস শাখার আয়োজনে দোয়া ও আলোচনা সভায় 

 

পল্লীকণ্ঠ বিশেষ প্রতিনিধিঃ গত ১৪ জুলাই সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকি উপলক্ষে যুক্তরাজ্য  বার্মিংহাম ও মিডলেন্ড শাখার আয়োজনে এক দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, সাবেক রাষ্ট্রপতি হোসেইন মোহাম্মদ এরশাদকে বাংলাদেশের সবচাইতে সফল ও জনপ্রিয় রাষ্ট্রপ্রধান হিসেবে উল্লেখ করেন। তার আমলেই বাংলাদেশ দুর্নীতিমুক্ত ছিলো এবং সর্ব্বোচ্চ উন্নয়ন হয়েছে বলে দাবী করেছে যুক্তরাজ্যের বার্মিংহাম ও মিডল্যান্ডস জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

দলের প্রতিষ্টাতা সাবেক রাষ্ট্রপতি হোসেইন মোহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুাবার্ষিকী উপলক্ষ্যে বার্মিংহামের স্মলহীথের একটি রেষ্টুরেন্টে এই দোয়া ও আলোচনা সভা আয়োজন করা হয়।

জাতীয় পার্টি বার্মিংহাম ও মিডল্যান্ডস শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল কাদির বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মুহাম্মদ কাদের এমপি মহোদয়কে নিয়ে কোনধরনের চক্রান্ত বা সরযন্ত্র করা হলে তার জবাব দিতে যুক্তরাজ্য জাতীয় পার্টি সর্বদাই প্রস্তুত।

 

জাতীয় পার্টি বার্মিংহাম ও মিডল্যান্ডস শাখার সভাপতি আলহাজ্ব ফয়জুর রহমান চৌধুরী এমবিই‘র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল কাদির আবুলের পরিচালনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন যুক্তরাজ্য জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক সাব্বির হোসেন।

বক্তব্য রাখেন আলহাজ্ব কামরুল হাসান চুনু, নাসির উদ্দিন হেলাল, ফারুক হোসেন, জামান আহমদ, আব্দুর রশিদ ভূঁইয়া, মোজাম্মেল আলী, আজাদ মিয়া, এম এ মুন্তাকিম প্রমূখ। আলোচনা সভা শেষে প্রয়াাত রাষ্ট্রপতি হোসেইন মোহাম্মদ এরশাদের আত্মার মাগফিরাত কামনায় ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মুহাম্মদ কাদের এমপি’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এবং বাংলাদেশের সুখ সমৃদ্ধি ও শান্তি কামনা করে মাওলানা রশিদ আহমদের পরিচালনায় এক দোয়া মাহফিলও অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টি বার্মিংহাম ও মিডল্যান্ডস শাখায়  বিগত দিনে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে জাতীয় পার্টির নেতৃত্ব দিয়ে যারা প্রয়াত হয়েছেন তারা হলেন, মইনুল ইসলাম কদই মিয়া, আলহাজ্ব আতাউর রহমান, আলহাজ আব্দুল হান্নান।  আব্দুল মতিন চৌধুরী (মতু মিয়া) আলহাজ্ব আবুল হোসেন, সত্তার মিয়া, আলহাজ্ব নজীর আলী সহ জাতীয় পার্টির যেসকল নেতা ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন  তাঁদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।