পেট্রোল ও সিএনজি পাম্প এসোসিয়েশনের ধর্মঘট প্রত্যাহার

পল্লীকণ্ঠ প্রতিনিধিঃ চলমান লকডাউনের সময়  জরুরী সেবা চালু রাখার জন্য, মৌলভীবাজার জেলার পেট্রোল ও সিএনজি পাম্প এসোসিয়েশন ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে।

জেলা প্রসাশনের সাথে মৌলভীবাজার পেট্রোল  ও সিএজজি পাম্প মালিক এসোসিয়েশন ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে এক বৈঠকের মাধ্যমে ধর্মঘটের বিষয়টি সমাধান হয়।

২৬ জুলাই  দুপুরে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, উপজেলা চেয়ারম্যান কামাল হোসেনসহ জনপ্রতিনিধিদের মধ্যস্থতায় এ সমস্যার সমাধান হওয়ার ফলে জেলাজুড়ে সকল গ্যাস ও পেট্রোল পাম্পের কার্যক্রম স্বাভাবিক হয়েছে।

তবে অ্যাম্বুলেন্স, রোগীবাহী গাড়ি ও জরুরি সেবাদানকারী যানবাহন  ছাড়া অন্য কোন যানবাহনে গ্যাস বা পেট্রোল দেয়া হচ্ছে না।

এর আগে মেসার্স সাজ্জাদুর রহমান সিএনজি এন্ড ফুয়েল ফিলিং স্টেশনে পেট্রোল ও সিএনজি পাম্পের মালিকদের ধর্মঘটের পরিস্থিতি নিয়ে তাদের মধ্যে এক বৈঠক হয়।

সূত্র মতে জানাযায় ২৫ জুলাই সন্ধ্যায় শ্রীমঙ্গল-সিলেট রোডস্থ মেসার্স সাজ্জাদুর রহমান সিএনজি এন্ড ফুয়েল ফিলিং স্টেশনে একটি সিএনজি চালিত অটোরিকশাকে গ্যাস দেয়ার অভিযোগে ভ্রাম্যমাণ আদাল গ্যাস পাম্পকে দুই হাজার টাকা জরিমানা করা হলে বিষয়টি অযৌক্তিক বলে পাম্প কতৃপক্ষ দাবি  করেন ।

ফিলিং স্টেশন কর্মরতরা বলেন, সিএনজিতে অসুস্থ গর্ভবতী নারী থাকায় গ্যাস দেয়া হয়েছিল, সরকারের বিধিনিষেধ মেনেই জরুরি সেবায় নিয়োজিত গাড়িতে গ্যাস দেওয়া হয়েছে তাতে জরিমানা করার মত কোন আইন অমান্য হয়নি।