মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নব নির্বাচিত, সভাপতি মাহমুদুর রহমান, সম্পাদক মশাহিদ আহমদ

Sheikh Sheikh

Muhaiminur Rahman

প্রকাশিত: 10:25 PM, November 20, 2021

স্টাফ কোয়ার্টারঃ উৎসবমুখর পরিবেশে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটি গঠন সম্পন্ন হয়েছে। শনিবার (২০ নভেম্বর) বেলা ১টায় মৌলভীবাজার জেলা শহরের দিল্লি রেষ্টুরেন্টে ভোটের মাধ্যমে, সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ মাহমুদুর রহমান মাহমুদ, সাধারণ সম্পাদক  হিসেবে নির্বাচিত হয়েছেন মশাহিদ আহমদ ও সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আজিজুর রহমান রিয়াদ।

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় সদস্যদের সরাসরি ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত  হয়। অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভার মাধ্যমে পুরাতন কমিটি বিলুপ্তি করে আগামী দুই বছরের জন্য ভোটের মাধ্যমে নতুন কমিটির  সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

 

(সভাপতি, শেখ মাহমুদুর রহমান মাহমুদ)

এবং সকলের সম্মতিক্রমে এবারের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন মশাহিদ আহমদ ও সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম রিয়াদ।

(সাধারণ সম্পাদক, মশাহিদ আহমদ)

৫ সদস্য নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন পরিচালনা করা হয়, ভোট গ্রহন শেষে আনুষ্ঠনিকভাবে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক জাফর ইকবাল। সহকারী নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক স্বপন কুমার দেব, সিনিয়র সাংবাদিক দুরুদ আহমদ, সিনিয়র সাংবাদিক জোসেফ আলী চৌধুরী, ও সাংবাদিক মইনুল হক। এসময় অনলাইন প্রেসক্লাবে ভোটার সহ সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

(সাংগঠনিক সম্পাদক, আজিজুল ইসলাম রিয়াদ)

নির্বাচন উৎসবমুখর ও সুষ্টভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান নব নির্বাচিত  সভাপতি শেখ মাহমুদুর রহমান মাহমুদ,  সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ এবং আজিজুল ইসলাম রিয়াদ। নব নির্বাচিত সভাপতির শুভেচ্ছা বক্তব্যে বলেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের ভবিষ্যত কার্যক্রম পরিচালনায় সবার সার্বিক সহযোগিতা পরামর্শের মাধ্যমে সংগঠনকে এগিয়ে নেওয়ার প্রতিশ্রুতি দেন।