৪র্থ বারের মত শ্রীমঙ্গল পৌর মেয়র নির্বাচিত হওয়ায় পৌরবাসী আনন্দিত, পরাচ্ছেন বিজয়ের মালা।

Sheikh Sheikh

Muhaiminur Rahman

প্রকাশিত: 5:43 PM, November 30, 2021

বিশেষ প্রতিনিধিঃ আনন্দ উল্লাসে নিয়ে ঝাঁকে ঝাঁকে দল বেধে ভোটাররা আসছেন শ্রীমঙ্গল পৌরসভায় ৪র্থ বারের মত নির্বাচিত মেয়র মোঃ মহসিন মিয়া (মধু) এর বাসায়।

২৮ নবেম্বর ২০২১ শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচনে নৌকার প্রিয় প্রার্থী… কে হারিয়ে তিন বারের নির্বাচিত সাবেক মেয়র জনপ্রিয় সতন্ত্র প্রার্থী মোঃ মহসিন মিয়াকে পূনরায় ৪র্থ বারের মত শ্রীমঙ্গল পৌরসভার মেয়র নির্বাচিত করলেন শ্রীমঙ্গলের আপামর জন সাধারণ।

২৯ নবেম্বর সন্ধ্যার দিকে পুনরায় নবনির্বাচিত মেয়রকে ফুল দিয়ে বরণ করতে সহরের অলিগলি থেকে ভোটারা তাদের জনপ্রিয় নেতাকে বিজয়ের মালা পড়াতে দল বেধে চলে আসেন পূনরায় নির্বাচিত মেয়র মোঃ মহসিন মিয়ার বাসায়। শ্রীমঙ্গলের মানুষের ভালবাসা আছে বলেই তিনি পুনরায় নির্বাচিত হয়েছেন বলে জানান, শ্রীমঙ্গল পৌরবাসীর সেভায় নিজেকে উৎসর্গ করে দিবেন।

 

নির্বাচিত মেয়র বলেন, সরকার দলীয় নৌকা মার্কার প্রার্থীর কর্মী সমর্থক ও দলীয় প্রভাবের কারণে সুষ্ট নির্বাচনের যে পরিবেশ থাকার কথা সেভাবে থাকলে তিনি আরো অনেক বেশি ভোট পেতেন। নির্বাচনের কয়েক দিন আগে থেকে নারিকেল গাছ মার্কা সমর্থিত কর্মীদের উপর হামলা, নিজের বাসায় হামলা চলিয় কর্মী সমর্থককে আহত করার কারণে এবং ভোটারদের মধ্যে ভয়ভীতি ও আতংক ছিল।

দেশের বর্তমান নির্বাচনি ব্যবস্থার যে অবস্থা তাতে বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া, ভয়ভীতি উপেক্ষা করে শ্রীমঙ্গল পৌরবাসী ভোট দিয়ে পূনরায় আমাকে নির্বাচিত করায় শ্রীমঙ্গল পৌরবাসীর কাছে কৃতজ্ঞতা ও আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।